পাকিস্তানে (Pakistan) একের পর এক পাওয়ার গ্রিড বসে যেতে শুরু করেছে। ফলে আঁধার নামছে পাকিস্তানে। যা নিয়ে গোটা পাকিস্তান জুড়ে চাঞ্চল্য ছড়ায়। গত সোমবার দক্ষিণ পাকিস্তানের একের পর এক পাওয়ার গ্রিড বসে যেতে শুরু করে। ফলে অন্ধকারে ঢেকে যায় ইসলামাবাদ, করাচি, লাহোরের মত একাধিক বড় শহর। গত সোমবারের ঘটনায় এই নিয়ে দক্ষিণ এশিয়ায় তিন মাসের মধ্যে দ্বিতীয়বার পাওয়ার গ্রিড বসে যায়। পাকিস্তান জুড়ে পাওয়ার গ্রিড বসে যাওয়ায় প্রায় ২২০ মিলিয়ন মানুষ অন্ধকারের মধ্যে পড়ে যান। ফলে মোবাইল ফোন যেমন বন্ধ হয়ে যায়। তেমনি ইন্টারনেটও হয়ে যায় স্তব্ধ।

আরও পড়ুন: Pakistan Power Outage Funny Memes: পাকিস্তানের বিদ্যুৎ বিভ্রাট নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের ঝড়, দেখুন মজার পোস্ট 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)