২০ জন পর্যটক (tourists) নিয়ে যাওয়ার সময় হন্ডুরাসে (Honduras) ডুবে গেল একটি জাহাজ (Ship)। খবর পাওয়ার পরেই দুর্ঘটনাস্থলে গিয়ে তল্লাশি অভিযান চালাচ্ছেন (rescue operation underway) উদ্ধারকারী দলের সদস্যরা।

শনিবার এপ্রসঙ্গে হন্ডুরাসের দমকল দফতরের (Honduran Fire Department) তরফে জানানো হয়েছে, মর্মান্তিক এই দুর্ঘটনাটি (Accident) ঘটেছে হন্ডুরাসের সান লরেনজো (San Lorenzo) এলাকার পিলায়া লা কাবানায় (Playa la caban)। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। এখনও নিখোঁজ পর্যটকদের সন্ধানে তল্লাশি অভিযান চালানো হচ্ছে। আরও পড়ুন: US Job: ছাঁটাইয়ের বহরের মাঝে মার্কিন মুলুকে মার্চে ২ লক্ষ ৩৬ হাজার নতুন চাকরি

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)