কলকাতাঃ সোম সকালেও অব্যাহত বৃষ্টি। গাঙ্গেয় পশ্চিমবঙ্গে নিম্নচাপের কারণে প্রবল বৃষ্টি বাংলার বিভিন্ন প্রান্তে। আর এই বৃষ্টির জেরে জলমগ্ন রাজ্যের বিভিন্ন অংশ। গঙ্গা সহ বহু নদীর জলস্তর বৃদ্ধি পেয়েছে। এই তালিকায় রয়েছে পশ্চিম মেদিনীপুরের শিলাবতী নদী। নিম্নচাপের জেরে ছাপিয়েছে শিলাবতী। জল ঢুকছে গ্রামে। যার জেরে মাথায় হাত পশ্চিম মেদিনীপুরবাসীদের। নদীর জল ঢুকে নষ্ট হয়ে গিয়েছে চাষের জিনিস। ক্ষতক্ষতির অঙ্কটা বিশাল। এভাবে বৃষ্টি চলতে থাকলে আরও ক্ষয়ক্ষতির আশঙ্কা।

Paschim Medinipur, West Bengal: Heavy rainfall have caused rivers, including the Shilabati River, to overflow, leading to floods. Farmers in Chandrakona face significant losses due to inundated fields and damaged roads. pic.twitter.com/xLqqQ3PIHW

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)