পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ((WBJE Results) ফল প্রকাশিত হবে আগামী ২৬ মে, শুক্রবার। রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু সোশ্যাল মিডিয়ায় এই ঘোষণা করেন। মোট ৯৮ হাজার পরীক্ষার্থী এবার রাজ্যে জয়েন্ট এন্ট্রাস পরীক্ষায় বসেন। শুক্রবার বিকেল ৪টে থেকে ব়্য়াঙ্ক কার্ড বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। সেইদিন, ২৬ মে বেলা আড়াইটের সাংবাদিক সম্মেলন করে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলপ্রকাশ করা হবে বলে ব্রাত্য বসু জানিয়েছেন। সকল পরীক্ষার্থীদের নিয়ে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

গত ৩০ এপ্রিল এই পরীক্ষা হয়েছিল। রাজ্যের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে ইঞ্জিনিয়ারিং, টেকনোলজি, ফার্মাসি এবং আর্কিটেকচার কোর্সে ভরতির জন্য জয়েন্ট পরীক্ষা হবে।'

দেখুন ব্রাত্য বসুর টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)