কলকাতা: আজ সন্দেশখালি (Sandeshkhali) যাচ্ছেন জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা (NCW Chairperson Rekha Sharma)। আজ সকালে কলকাতা বিমানবন্দরে (Kolkata Airport) পৌঁছেছেন শর্মা। সন্দেশখালি পৌঁছে গ্রামবাসীদের সঙ্গে কথা বলবেন তিনি। বিমানবন্দরে পৌঁছে সংবাদ সংস্থার সাক্ষাৎকারে রেখা বলেন, ‘আমি সন্দেশখালিতে ভুক্তভগিদের সঙ্গে দেখা করব। আমি চাই তাঁরা এসে আমার সঙ্গে কথা বলুক, জাতীয় মহিলা কমিশ তাঁদের পাশে আছে ।’

জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা আগামীকাল পশ্চিমবঙ্গের রাজ্যপালের সঙ্গে দেখা করে সন্দেশখালির বিষয় নিয়ে কথা বলবেন বলে খবর। আরও পড়ুন: President Draupadi Murmu:পাঁচ দিনের সফরে আজ আন্দামান ও নিকোবর যাচ্ছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।

দেখুন 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)