রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর বাহ্যিক রূপ নিয়ে বিতর্কিত মন্তব্য তৃণমূলের দাপুটে বিধায়ক-মন্ত্রী অখিল গিরি (Akhil Giri)-র। পূর্ব মেদিনীপুরে অধিকারী পরিবারের কট্টর বিরোধী তৃণমূল নেতা-মন্ত্রী অখিল গিরি নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়ে বলেন, "বলে দেখতে ভাল নয়। কী রূপসী! কী দেখতে ভাল! আমরা রূপের বিচার করি না। তোমার রাষ্ট্রপতির চেয়ারকে আমরা সম্মান করি। কিন্তু তোমার রাষ্ট্রপতি কেমন দেখতে বাবা?"অখিল গিরির এ হেন বিতর্কিত মন্তব্যের পর নিন্দার ঝড় বয়ে যাচ্ছে।

অখিল গিরের মন্তব্যের তীব্র বিরোধিতা করে বিজেপি নেতারা সরব হয়েছে। বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের মন্তব্যের বিরোধিতা করেছেন। অখিল গিরিকে নিয়ে বিজেপি বিধায়ক তথা প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেছিলেন, "দাঁত ফোকলা হাফ মন্ত্রী। কাকের মতো দেখতে।"আরও পড়ুন-রাহুল গান্ধীর সঙ্গে 'ভারত জোড়ো যাত্রায়' উদ্ভব-পুত্র আদিত্য ঠাকরে, দেখুন

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)