কলকাতাঃ ভাটপাড়ায়(Bhatpara) ব্যাগ(Bag) ভর্তি বোমা(Bomb) ঘিরে চাঞ্চল্য। আজ বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে অশোধিত বোমা(Crude Bombs) পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে ভাটপাড়া থানার পুলিশ। বোমা নিষ্ক্রিয়কারী দলকে(Bomb Disposal Squad) ডাকা হয়েছে বলে জানা গিয়েছে। কীভাবে ওই স্থানে বোমা ভর্তি ব্যাগটি এল তা খতিয়ে দেখছে ভাটপাড়া থানার পুলিশ।

#WATCH | West Bengal: Crude bombs found in a house in Ward No. 12 of Bhatpara Municipality in North 24 Parganas. Bhatpara Police is present at the spot. Bomb disposal squad has been called. Details awaited. pic.twitter.com/pOom9Aah8V

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)