বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে ৩৫ রানে জিতল ওয়েস্ট ইন্ডিজ। শনিবার সিরিজের প্রথম ম্যাচ পুরোটা ভেস্তে যাওয়ার পর, গতকাল রাতে সাকিবদের সহজেই হারালে নিকোলাস পুরান-রা। তিন ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গেল ক্যারিবিয়ানরা। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ তুলেছিল ৫ উইকেটে ১৯৩ রান। ২৮ বলে অপরাজিত ৬১ রানের ঝড়ো ইনিংস খেলে দলের রানকে অনেকটা বাড়িয়ে দেন রোভম্যান পাওয়েল। জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশে করে ৬ উইকেটে ১৫৮ রান।

সাকিব ৫২ বলে ৬৮ রানে অপরাজিত থাকেন। সাকিব ছাড়া বাংলাদেশের আর কেউ রান পাননি। বৃহস্পতিবার, সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচে নামবে দুই দল। আরও পড়ুন- বেয়ারস্টো ধামাকার পর পূজারার হাফ সেঞ্চুরি, টিম ইন্ডিয়ার ২৫৭ রানের লিড, হাতে ৭ উইকেট

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)