বেশ কয়েকটি মাস তাঁর ব্যাটে বড় রান নেই। রোজ রোজ বিরাট রেকর্ড গড়া বিরাট কোহলি (Virat kohli) এখন সেই আর আগের ফর্মে নেই। সেঞ্চুরির দেখা নেইও বছর দুয়েক হল। তবে তাতে সোশ্যাল মিডিয়ায় বিরাটের রেকর্ড থেমে নেই। বাইশ গজে ফর্মের ভাটা পড়লেও, ইনস্টা দুনিয়ায় বড় কীর্তি গড়লেন বিরাট কোহলি।

দুনিয়ার প্রথম ক্রিকেটার হিসেবে ২০০ মিলিয়ন বা ২০ কোটির ফলোয়ার হয়ে গেল বিরাটের। আইপিএল, আইপিএলের দলগুলি, আইসিসি, আইসিসি-র যে কোনও সদস্য়ভুক্ত দেশদের মিলিয়েও বিরাটের মত ইনস্টায় এত ফলোয়ার  নেই। ইনস্টাগ্রামে বিরাটের ছবি, ভিডিও-র সঙ্গে বিরুষ্কার রসায়নও একটা আলাদা মাত্রা যোগ করে। আরও পড়ুন: আজ রাতে সরাসরি দেখুন জার্মানি-ইংল্যান্ড ম্যাচ

দেখুন বিরাট রেকর্ড

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)