দলের বাস চালকের ভূমিকায় রোহিত শর্মা (Rohit Sharma) । না না, অধিনায়ক না থাকলেও আইপিএলের মুম্বই ইন্ডিয়ন্স ফ্র্যাঞ্চাইজির বাইশ গজের চালক এখনও যে রোহিত শর্মাই তা অনেকেই বলছেন। এবার সেই রোহিত দলের বাস চালকের ভূমিকায়। ওয়াংখেড়ে-তে প্র্যাকটিশ ছেড়ে ফেরার সময় টিম বাসের চালককে না দেখতে পেয়ে রোহিত নিজেই স্টিয়ারিং হাতে নিয়ে নেন। সূর্যকুমার যাদব, তিলক ভর্মা, ইশান কিষাণ-রা রোহিতকে বাস ড্রাইভারের ভূমিকা দেখে মোবাইলে ভিডিয়ো করতে থাকেন।

এদিকে, আগামিকাল, রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে এমএস ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নামছে মুম্বই ইন্ডিয়ন্স। পাঁচ ম্যাচ খেলে দুটো জয় পেয়ে পয়েন্ট তালিকায় ৭ নম্বরে থাকা মুম্বইকে এই ম্যাচ জিততেই হবে। না হলে হার্দিক পান্ডিয়ার দল পয়েন্ট তালিকায় একেবারে তলিয়ে যাবে। অন্যদিকে, ধোনির সিএসকে জিতলে লিগ তালিকায় শীর্ষে উঠে যেতে পারে।

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)