নজর নেই কারও,নেই কোনও কর্তা। অস্ট্রেলিয়া সফরে গিয়ে চরম অস্বস্তিতে পড়তে হল পাকিস্তানের ক্রিকেটারদের। অস্ট্রেলিয়ার বিমানবন্দরে নামার পর শন মাসুদ,বাবর আজম-দের স্বাগত জানানোর জন্য অজি বোর্ডের কোনও প্রতিনিধি থাকার তো দূরের কথা, পাক ক্রিকেটাররা নিজেদের ব্যাগ নিজেরাই গাড়িতে তুললেন। এখনকার আন্তর্জাতিক ক্রিকেটে যেটা সেভাবে দেখা যায় না। বিদেশ সফরে গেলে বিমানবন্দর থেকে ক্রিকেটারদের ব্যাগ বহনের জন্য থাকে কর্মীরা। কিন্তু বাবরদের জন্য সে সবের কিছুই থাকল না।

আগামী ১৪ ডিসেম্বর থেকে পারথে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট নামছে পাক দল। বিশ্বকাপের পর অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান বাবর আজম। বাবরের জায়গায় অজি সিরিজে টেস্ট দলকে নেতৃত্ব দিচ্ছেন শন মাসুদ।

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)