পান্ডিয়া পরিবারে খুশির খবর। বাবা হলেন ক্রুনাল পান্ডিয়া। ভারতীয় ক্রিকেটের জনপ্রিয় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার স্ত্রী পানখুরি পুত্র সন্তানের জন্ম দিলেন। ক্রুনাল ও পানখুরি তাদের পুত্র সন্তানের নাম রাখলেন কবীর ক্রুনাল পান্ডিয়া। ক্রুনাল ও পানখুরির বিয়ে হয় ২০১৭ সালের ডিসেম্বরে। দু জনের পরিচয় হয় আইপিএলের ম্যাচে স্টেডিয়ামে। বেশ কয়েকটি ম্যাচ খেলার ফর্ম হারিয়ে এখন ভারতীয় দল থেকে বাদ পড়েছেন ক্রুনাল। আইপিএলেও সেভাবে তাঁকে ছন্দে পাওয়া যায়নি।

তার মানে কাকা হলেন এখন ভারতীয় দলে সবচেয়ে ফর্মে থাকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। আরও পড়ুন-বিশ্বকাপ, আইপিএল, ভারতে ক্রিকেটের পর আরও এক রত্ন এখন ডিজনি স্টারের কাছে

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)