রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) গুজরাট টাইটানস কাছে ৬ রানে মুম্বই ইন্ডিয়ান্সের হার। চলতি আইপিএলের মরসুমে গুজরাট এবং মুম্বইয়ের মধ্যে ক্যাপ্টন বদল নিয়ে একপ্রস্থ চিত্রনাট্য চলেছে। গুজরাট ছেড়ে মুম্বইয়ের অধিনায়কত্ব কাঁধে তুলে নিয়েছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। অন্যদিকে গুজরাটের নতুন ক্যাপ্টেন শুভমন গিল। দলের দায়িত্ব নিয়েই প্রথম ম্যাচে জয়ের ধ্বজা। রবিবার রাতের ম্যাচের একটি ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, ম্যাচ শেষ হার্দিক জড়িয়ে ধরলেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma)। তবে ম্যাচের ফল নিয়ে অখুশি রোহিত চটলেন হার্দিকের আলিঙ্গনে।

আরও পড়ুনঃ ময়দানে মুখোমুখি গুজরাট-মুম্বই, গ্যালারিতে ক্রিকেটভক্তদের ধ্বস্তাধস্তি, দেখুন নরেন্দ্র মোদী স্টেডিয়ামের বিশৃঙ্খলার চিত্র

দেখুন সেই ভিডিয়ো... 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)