আজ, সোমবার রাতই ঘোষণা হতে চলেছে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল। এশিয়া কাপে বড় ব্যর্থতার পর, কুড়ির বিশ্বকাপে রোহিত শর্মা-দের স্কোয়াডে কিছু রদবদলের সম্ভাবনা। এশিয়া কাপ চলাকালীন রবীন্দ্র জাদেজা চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় তাঁর পরিবর্তে কাকে বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয় সেটা দেখার। সূত্রের খবর, চোট সারিয়ে ফিরছেন জশপ্রীত বুমরা, হর্ষল প্যাটেল। মহম্মদ সামি-কেও টি২০ বিশ্বকাপের স্কোয়াডে রাখা হতে পারে।

মিডল অর্ডারে সঞ্জু স্যামসনের নাম থাকা নিয়েও জোর জল্পনা চলছে। রবীচন্দ্রন অশ্বিন, আবেশ খান বাদ পড়তে পারেন। ২৩ অক্টোবর, অস্ট্রেলিয়ার মেলবোর্নে টি-২০ বিশ্বকাপ ২০২২-র প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে নামবে ভারত। সুপার ১২-তে টিম ইন্ডিয়ার গ্রুপে আছে পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, ও দুটি যোগ্যতা নির্ণয় করে আসা দল। দুটি গ্রুপ থেকে দুটি করে দল সেমিফাইনালে উঠবে। আরও পড়ুন-ফের নেতৃত্বে শিখর ধওয়ান!

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)