জার্সি বদল এখন সব জায়গায়। পরিস্থিতি বদলালেই সুযোগসন্ধানী মানুষ জার্সি বদলে নিচ্ছে। খেলা থেকে রাজনীতি, সমাজের নানা জায়গায় জার্সি বদল দেখা যায়। গতকাল, রবিবার দুবাইয়ে এশিয়া কাপেরপাকিস্তান-শ্রীলঙ্কা ফাইনালে ম্যাচে ঠিক তেমনই এক দর্শকের খোঁজ মিলল। পাকিস্তানের তারকা ব্যাটার মহম্মদ রিজওয়ান যখন ছক্কা হাঁকালেন তখন তিনি শ্রীলঙ্কার জার্সিতে, আবার রিজওয়ান যখন আউট হলেন তিনি শ্রীলঙ্কার জার্সি খুলে, টিম ইন্ডিয়ার জার্সি পরে নিলেন।

আসলে তিনি একজন ভারতীয় ক্রিকেট দলের ভক্ত। পাক সমর্থকদের ট্রোল করার জন্য তিনি এমন করেছিলেন বলে জানা গিয়েছে।

সেই দর্শকের জার্সি বদলের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আরও পড়ুন-শ্রীলঙ্কার এশিয়া কাপ জয়ের পর মাঠের মধ্যেই সেলিব্রেশনে মাতলেন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় গৌতম গম্ভীর (দেখুন ভিডিও)

দেখুন ভিডিও

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)