ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ (Ind vs WI)। টেস্ট এবং  একদিনের সিরিজের ভুল শুধরে ওয়েস্ট ইন্ডিজ ম্যানেজমেন্ট নতুন করে টি-২০তে (T20 Series) শক্তিশালী দল তৈরি করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।  রোভম্যান পাওয়েলের নেতৃত্বে  দলে শিমরন হেটমায়ার এবং ওশানে থমাসের প্রত্যাবর্তনের পাশাপাশি দলে ফিরেছেন বিধ্বংসী পুরান। মেজর লিগ ক্রিকেটের কারণে জাতীয় দলের বাইরে ছিলেন নিকোলাস পুরান। গত ৩১ জুলাই ফাইনালে বিধ্বংসী শতরানের ইনিংস খেলে  এমআই নিউইয়র্ক টিমকে এমএলসির প্রথম সংস্করণের চ্যাম্পিয়ন করেছেন পুরান। তাই দলকে যে সামান্য হলেও হার্দিককে সমীহ করতে হবে তা বলাই যায়। দেখে নিন টি২০ সিরিজের জন্য ১৫ জনের দল।

ওয়েস্ট ইন্ডিজের টি-২০ স্কোয়াড -

রোভম্যান পাওয়েল (অধিনায়ক), কাইল মেয়ার্স (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, শেই হোপ, অকিল হোসেন, আলঝারি জোসেফ, ব্রেন্ডন কিং, ওবেদ ম্যাককয়, নিকোলাস পুরান, রোমানিয়া শেফার্ড, ওডিয়ান স্মিথ, ওশানে থমাস।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)