ঠিক ২৭ মাসে পা দিল বিরাট কোহলি (Virat Kohli)-র শেষ আন্তর্জাতিক সেঞ্চুরি। ২২ নভেম্বর, ২০১৯-এ ইডেন গার্ডেন্স টেস্টে বাংলাদেশের বিরুদ্ধে শেষ সেঞ্চুরি করেছিলেন কোহলি। সেটা ছিল কোহলির ১৯তম টেস্ট ও আন্তর্জাতিক ক্রিকেটে ৭০তম সেঞ্চুরি। এরপর থেকে তাঁর ব্যাটে আর তিন অঙ্কের রানের দেখা নেই। কোহলির সেঞ্চুরির অপেক্ষায় চাতক পাখির মত বসে ভক্তরা। আর তা নিয়ে ট্রোলও চলছে খুব।

লাহোরে এখন চলছে অস্ট্রেলিয়া-পাকিস্তান টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ। সেখানেও কোহলির সেঞ্চুরি না পাওয়া নিয়ে পোস্টার হাতে এক পাকিস্তানী সমর্থকে। তাঁর পোস্টারে লেখা, বিরাট কোহলির ৭১তম সেঞ্চুরি না হওয়া পর্যন্ত তারা বিয়ে করবেন না। আরও পড়ুন: মহিলাদের বিশ্বকাপে বাংলাদেশকে হারাল ভারত

দেখুন টুইটার

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)