রিয়াল মাদ্রিদ এবং ব্রাজিল জাতীয় ফুটবল দলের খেলোয়াড় উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়র-এর আজ (১২ জুলাই,শুক্রবার) জন্মদিন। তিনি আজ ২৪ বছর বয়সে পা দিয়েছেন। দেশের হয়ে খেলার পাশাপাশি ভিনি জুনিয়র ক্লাব পর্যায়ে ব্যতিক্রমী এক খেলোয়াড় কারণ তার পারফরম্যান্সে রিয়াল মাদ্রিদকে বাঁচিয়েছিলেন তিনি। যার ফলে তাদের ক্লাব ১৫তম উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করে। যদিও দেশের হয়ে খেলতে গিয়ে ব্রাজিল কোপা আমেরিকা ২০২৪ এর প্লে-অফ পর্ব থেকে বেরিয়ে যেতে বাধ্য হয়ে যায়।তবে গোটা টুর্নামেন্টে ভিনি জুনিয়রের পারফরম্যান্স ভালো ছিল। তবে ব্রাজিল দলটিকে শক্তিশালী প্রত্যাবর্তন করতে হবে, যার জন্য ভিনিকেও ভালো পারফরম্যান্স দিয়ে যেতে হবে।

রিয়াল মাদ্রিদ তারকার ২৪তম জন্মদিনে ভক্তরা এক বিশেষ অনুষ্ঠানে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এর মধ্যে কয়েকটি নীচে দেওয়া হল-

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)