খেলো ইন্ডিয়া যুব গেমসের চতুর্থ সংস্করণ ৩০ জানুয়ারী থেকে ১১ ফেব্রুয়ারি মধ্যপ্রদেশে অনুষ্ঠিত হচ্ছে। আজ খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমসের ত্রয়োদশ দিন দিন। এতে অংশ নিয়েছে পুরো দেশ থেকে ছয় হাজারের বেশি খেলোয়াড়। ৩০ জানুয়ারি ভোপালে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ভোপালেই ১১ ফেব্রুয়ারি সমাপনী অনুষ্ঠানও হবে। মধ্যপ্রদেশের আটটি শহর যথাক্রমে ভোপাল, বালাঘাট, গোয়ালিয়র, ইন্দোর, জবলপুর, মহেশ্বর, মান্ডলা এবং উজ্জয়নে খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমসের আয়োজন করা হয়েছে। খেলো ইন্ডিয়া যুব গেমসে খেলোয়াড়রা মোট ২৯টি বিভিন্ন খেলায় অংশগ্রহণ করেছে।

দেখে নিন আজকের খেলার সূচী

কোথায়, কখন সরাসরি দেখবেন খেলা?

খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমসের ত্রয়োদশ দিন সরাসরি দেখতে পাবেন স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)। অনলাইনে দেখুন ডিজনি+ হটস্টারে (Disney+ Hotstar)-অ্যাপে। সরাসরি সম্প্রচার শুরু হবে সকাল ৯ঃ৩০ টায়।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)