গতকাল বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বড় হার এসেছে অস্ট্রেলিয়ার, কিন্তু সেটি ছাপিয়ে গিয়েছে তৃতীয় আম্পায়ারের দুটি সিদ্ধান্ত যা স্টিভ স্মিথ (Steve Smith) ও মার্কাস স্টোইনিসের (Marcus Stoinis) পক্ষে যায়নি। স্টিভ স্মিথ এলবিডাব্লিউয়ের (LBW) সিদ্ধান্ত দেখে সমর্থক ও খেলোয়াড়রা অবাক হয়ে যান। শুরুতেই অস্ট্রেলিয়ার দুই ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner) ও মিচেল মার্শকে (Mitchell Marsh) হারানোর পর স্মিথকে ছন্দে দেখা যায়। স্মিথ অস্ট্রেলিয়াকে ম্যাচে ফেরাতে গিয়ে চারটি বাউন্ডারি হাঁকিয়েছিলেন, কিন্তু ডিআরএসের (DRS) একটি কল তাঁর বিরুদ্ধে চলে যায়। স্মিথের ক্ষেত্রে বল ট্র্যাকিং-এ দেখা যায় যে বলটি লেগ স্টাম্পে আঘাত হানতে চলেছে, যদিও প্রথমে এটি দেখে মনে হয় যে সেটি স্টাম্প মিস করবে। Glenn Maxwell Smoking Vape: বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে 'ই-সিগারেট' হাতে ম্যাক্সওয়েল (দেখুন ভিডিও)

অন্যদিকে, দ্বিতীয় বিতর্কটি ঘটে ১৮তম ওভারে রাবাডার বলে মার্কাস স্টোইনিসের আউট হওয়ার সময়। রাবাডার গুড লেংথ ডেলিভারিতে স্টোইনিসের গ্লাভসের মোটা ধার ধরে উইকেটের পিছনে কুইন্টন ডি ককের (Quinton De Kock) কাছে চলে যায়। আম্পায়াররা প্রথমে আউটের সম্ভাবনা নাকচ করে দিলেও ডিআরএস রিপ্লেতে এবং আলট্রাএজ রিভিউতে স্পষ্ট স্পাইক দেখা পান। তবে রিপ্লেতে দেখা যায়, স্টোইনিসের ডান হাত পরিষ্কারভাবে ব্যাটের বাইরে থাকলেও ডিআরএস তা নাকচ করে দিয়ে স্টোইনিস ও দর্শকদের চমকে দেয়।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)