পাকিস্তানের সাবেক অধিনায়ক শাহিদ আফ্রিদির (Shahid Afridi) মেয়ে আনশার (Ansha) সঙ্গে গতকাল শুক্রবার 'নিকাহ' সম্পন্ন করেন তারকা পেসার শাহিন আফ্রিদি (Shaheen Afridi)। উল্লেখ্য, গত বছরই শাহিন সঙ্গে এনগেজমেন্ট হয় আনশার। পাকিস্তান ক্রিকেট বিয়ের পর প্রথম ছবি প্রকাশিত করেছে।

পাকিস্তান সুপার লিগের (Pakistan Super League) ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দরস (Lahore Qalandars) তাঁদের অধিনায়কের নিকাহের একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, শাহিন তাঁর বিয়ের জন্য 'কবুল হ্যায়, কবুল হ্যায়' বলছেন।

অধিনায়ক বাবর আজম-সহ (Babar Azam) পাকিস্তানের বেশ কয়েকজন ক্রিকেটারও সেখানে উপস্থিত ছিলেন। বাবর ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরফরাজ খান (Sarfaraz Khan), শাদাব খান (Shadab Khan), নাসিম শাহের (Naseem Shah) মতো তারকারা।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)