যে কোনও ম্যাজিশিয়ানের কোন কারসাজি। বিষয়টি বিশ্বাস না হলেও প্রায় এই ধরনের ঘটনা ঘটতে দেখা গেল দক্ষিণ আফ্রিকা (South Africa) ও ভারতের (India) মধ্যে হওয়া টেস্টে সিরিজ (Test)। সেঞ্চুরিয়ান স্টেডিয়ামে প্রথম টেস্ট খেলার সময় দক্ষিণ আফ্রিকার ডিন এলাগার এলাগার এবং টনি ডে জর্জির 9Tony de Zorzi) জুটি ভাঙার আপ্রাণ চেষ্টা চালাচ্ছিল ভারতীয় বোলাররা।

দক্ষিণ আফ্রিকা ওই জুটি ৮৩ রানের পার্টনারশিপও গড়ে ভারতে চাপ বাড়াচ্ছিল। খেলার রাশ ক্রমশ চলে যাচ্ছিল দক্ষিণ আফ্রিকার দিকে। ঠিক এই সময়ে বুদ্ধির পরিচয় দিয়ে বল সোয়াপিং করে বিরাট কোহলি (Virat Kohli)। আর তার দু বল বাদেই যশপ্রীত বুমরার বলে আউট হন টনি। কোহলির বল সোয়াপিং করা ভিডিয়োটি ভাইরাল হতেই মন কেড়েছে নেটিজেনদের। আরও পড়ুন: NZ vs BAN 1st T20I Result: কিউইদের ঘরের মাঠে হারিয়ে টি-২০ সিরিজে এগিয়ে গেল বাংলাদেশ

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)