বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিপক্ষে টেস্ট সিরিজের আগে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা জিমে ঘাম ঝড়াচ্ছেন এরকম একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। এটা সকলেই জানেন যে তিনি আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান এবং তিনি ভারতীয় ক্রিকেট দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ভারতীয় দলের অধিনায়ক হিসেবেও তিনি তাঁর অবদান রেখেছেন।

টি২০ ক্রিকেট থেকে অবসর নিয়ে রোহিতের সামনে এখন শুধু একদিনের ম্যাচ ও টেস্ট ম্যাচ। তাই ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ এখন রোহিতের পরবর্তী চ্যালেঞ্জ। অনেকদিন ছুটি কাটানোর পর মাঠে ফিরছেন রোহিত। তাই সম্প্রতি জিমে গা ঘামিয়ে ফিটনেস অর্জন করতে দেখা গেছে তাঁকে। তার ভিডকেতাই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)