ইডেন পার্কে প্রথম একদিনের ম্যাচে শ্রীলঙ্কাকে বিধ্বস্ত করে দেয় কিউইরা। প্রথম ইনিংসে নিউজিল্যান্ড ২৭৪ রানে অলআউট হয়ে যায়। চামিকা করুনারত্নে চার উইকেট নেন। কিউইদের হয়ে ফিন অ্যালেন ৫১, রচিন রবীন্দ্র অভিষেকেই ৪৯ এবং ড্যারিল মিচেল ৪৭ রান করেন। রান তাড়া করতে নেমে শ্রীলঙ্কার ইনিংস কখনই ক্রিজে জমে

উঠতে পারেনি। নতুন বলে হেনরি শিপলি ও ম্যাট হেনরি দুর্দান্ত বোলিং করেন। প্রথম ১০ ওভারেই শ্রীলঙ্কার স্কোর ছিল ৩১ রানে ৫ উইকেট। এরপর তারা আর ঘুরে দাঁড়াতে পারেনি। টপ অর্ডারের একমাত্র ব্যাটসম্যান অ্যাঞ্জেলো ম্যাথুজ দুই অঙ্কের ঘরে পৌঁছান। নিউজিল্যান্ডের পক্ষে শিপলি সেরা বোলার হিসেবে ৭ ওভারে ৩১ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন।

দেখুন স্কোর

দেখুন নিউজিল্যান্ড-শ্রীলঙ্কা প্রথম একদিনের ম্যাচের হাইলাইটস

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)