দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার জন্টি রোডস (Jonty Rhodes) ভারতের ৭৩তম প্রজাতন্ত্র দিবস (Republic Day 2022) উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) একটি চিঠি পেয়েছেন। মোদী ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে জন্টি রোডসকে শুভেচ্ছা জানিয়েছেন এবং তাঁকে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে শক্তিশালী সম্পর্কের বিশেষ দূত বলে অভিহিত করেছেন।

দেখুন টুইট: 

Thank you @narendramodi ji for the very kind words. I have indeed grown so much as an individual on every visit to India. My whole family celebrates #RepublicDay with all of India, honouring the importance of a #Constitution that protects the rights of the Indian people #JaiHindpic.twitter.com/olovZ8Pgvn

— Jonty Rhodes (@JontyRhodes8) January 26, 2022

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)