ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে প্রথম ওডিআই-তে ৩ রানে জিতল ভারত (India)। শেষ ওভার পর্যন্ত চলল সোয়ানে সোয়ানে লড়াই। শেষ ওভারে ওয়েস্ট ইন্ডিজের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। ক্য়ারিবিয়ানরা ১২ রান করেই আটকে যায়। সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ভারত। টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় ওয়েস্ট ইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজের সামনে ৩০৯ রানের লক্ষ্য রাখে ভারত। জবাবে ৩০৫ রানেই শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস।

হাইলাইটস দেখুন:

এখানে ক্লিক করে-https://www.google.com/url?sa=j&url=https%3A%2F%2Fwww.fancode.com%2Fcricket%2Fvideos%2Flastball-thriller-ind-beat-wi-by-3-runs%2F35268%3Futm_source%3Dgoogle%26utm_medium%3Donebox%26utm_campaign%3DWIvsIND-2022%26utm_term%3Dhighlights&uct=1580385049&usg=OXWU2rW_5s7xZsuBfIvhni9hW9A.&source=chat

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)