বাংলাদেশ প্রিমিয়ার লিগ (BPL 2024)এর এই মরশুমে তাদের চতুর্থ ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে টক্কর দিতে তৈরি নিচের অবস্থানে থাকা সিলেট স্ট্রাইকার্স। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বিপিএল ২০২৪ এর চারটি খেলার মধ্যে তিনটি জিতেছে এবং পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে। সিলেট স্ট্রাইকার্স এই মৌসুমে এখনও একটি জয় নিবন্ধন করতে পারেনি এবং বিপিএল পয়েন্ট তালিকার শেষ অবস্থানে রয়েছে।

এই উত্তেজনাপূর্ণ ম্যাচটি  আজ (সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারতীয় সময় (IST) 01:00 টায় শুরু হয়েছে।তবে দুর্ভাগ্যবশত, ভারতে বিপিএল গেমগুলির জন্য কোনও লাইভ টেলিকাস্ট উপলব্ধ নেই, তবে ভক্তরা ফ্যানকোড অ্যাপে সিলেট স্ট্রাইকার্স বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারেন।

 

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)