ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। এই দলের অধিনায়ক করা হয়েছে মিচেল মার্শকে। সিনিয়র খেলোয়াড় স্টিভ স্মিথ, প্যাট কামিন্স ও মিচেল স্টার্ককে এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। টেস্ট ক্রিকেট এবং একদিনের আন্তর্জাতিক থেকে অবসর নেওয়ার পর ডেভিড ওয়ার্নারকে ফিরিয়ে আনা হয়েছে টি২০ স্কোয়াডে।  তবে আশ্চর্যের বিষয় হলো দলে জায়গা পাননি ক্যামেরন গ্রিন।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজের জন্য অস্ট্রেলিয়া দলঃ-

মিচেল মার্শ (অধিনায়ক), শন অ্যাবট, জেসন বেহরেনডর্ফ, টিম ডেভিড, নাথান এলিস, জশ হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, জশ ইঙ্গলিস, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাট শর্ট, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)