আগামী শনিবার আল শাহাবাব ক্লাবের বিরুদ্ধে আল নাসেরের ম্যাচে সৌদি আরবে অভিষেক হচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রোনাল্ডোকে একেবারে লিওনেল মেসি, নেইমার, কিলিয়ান এমবাপদের পিএসজি-র বিরুদ্ধে প্রীতি ম্যাচেই আল নাসেরের জার্সিতে অভিষেক হতে দেখা যেতে পারে রোনাল্ডোকে। সৌদি সফরে সফরে এসে আগামী ১৯ জানুয়ারি আল নাসেরের বিরুদ্ধে একটা প্রীতি ম্যাচে খেলবে পিএসজি। আল নাসেরের ক্লাব কর্তারা চাইছেন সেই ম্যাচে মেসির বিরুদ্ধেই প্রথমবার তাদের জার্সিতে নামুন রোনাল্ডো।

রেকর্ড অর্থে আনার পর রোনাল্ডোর অভিষেক ম্যাচ দুনিয়াকে দেখাতে মেসিদের বিরুদ্ধে খেলাটাকেই বড় মঞ্চ হিসেবে দেখছে আল নাসের কর্তৃপক্ষ। মেসি বনাম রোনাল্ডো প্রীতি ম্যাচের টিভি স্বত্ত্ব রেকর্ড অর্থ বিক্রি হতে চলেছে।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)