টি টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2021) অংশ নিতে কাবুল ছাড়ল আফগানিস্তান ক্রিকেট দল (Afghanistan Cricket Team)। আজ, বুধবারই তারা সংযুক্ত আরআমিরশাহি (UAE)-র উদ্দেশ্য রওনা হল। আইপিএল খেলায় রশিদ খান (Rashid Khan) এখন সংযুক্ত আরবআমিরশাহিতেই আছেন। তালিবান শাসনে যাওয়ার পর আফগানিস্তান ক্রিকেট দলের টি টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে বড় প্রশ্নচিহ্ন ছিল। তবে তালিবান শাসকদের সবুজ সঙ্কেত পেয়ে আফগান ক্রিকেট বোর্ড দেশের ক্রিকেটারদের বিশ্বকাপে খেলার ব্যবস্থা করায়।

আফগানিস্তানের টি টোয়েন্টি বিশ্বকাপে অভিযান শুরু হবে শারজায় ২৫ অক্টোবর থেকে। ভারতের গ্রুপেই আছে আফগানিস্তান। ভারতের সঙ্গে আফগানিস্তানের খেলা ৩ নভেম্বর। আফগানিস্তানের নেতৃত্বে আছেন গুলাবদিন নবি। আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের টিকিটের দাম কত, কী ভাবে কিনবেন?

দেখুন টুইট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)