সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে (Social Media) একটি ভিডিয়ো (video) ভাইরাল (viral) হয়েছে। যেখানে এক যুবককে দেখা গেছে এক যুবতীকে চড় (Slaps) ও বেল্ট (Belt) দিয়ে বেধড়ক মারধর (Thrashes) করতে। পাশবিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) লখিমপুর খেরি (Lakhimpur Kheri) এলাকায়।

ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। ভিডিয়োটি দেখা বোঝা গেছে, অভিযুক্ত যখন একটি ঘরের মধ্যে চড় মারছিল বা বেল্ট দিয়ে মারধর করছিল তখন তৃতীয় একজন ব্যক্তি তাকে না ঠেকিয়ে ভিডিয়ো করছে। তার নামেও মামলা দায়ের করেছে পুলিশ। আরও পড়ুন: Anju in Pakistan : প্রেমের টানে দেশ ছাড়া অঞ্জু ডিনার করছেন সঙ্গীর সঙ্গে, দেখুন ভাইরাল ভিডিয়ো

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)