কানপুর: আট ফুট (8 feet) সুড়ঙ্গ (tunnel) খুঁড়ে ভারতীয় স্টেট ব্যাঙ্কের (SBI) স্ট্রংরুমে (Strong Room) ঢুকে এক কোটি টাকার সোনা চুরি করে চম্পট দিল চোরের দল (Thieves)। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরের (Kanpur) বাউটি (Bhauti) এলাকায়। অভিনব এই চুরি কথা প্রকাশ্যে আসতেই উত্তেজনা তৈরি হয়েছে স্থানীয়দের মধ্যে। তদন্ত শুরু করেছে পুলিশও।

পুলিশ সূত্রে খবর, বাউটির ওই ব্যাঙ্কের স্ট্রংরুম থেকে সোনা চুরির আগে চোরের দল বেশ কয়েকবার ব্যাঙ্কে এসেছে বলে অনুমান করা হচ্ছে। ব্যাঙ্কের পরিকাঠামো ও কোথায় কী আছে সে সমস্ত খুব ভালো করে জানার পরেই রীতিমতো পরিকল্পনা করে লকার রুমের সোজাসুজি সুড়ঙ্গ তৈরি করেছে চোরেরা। তাদের কাজ এতটাই নিখুঁত ছিল যে আশেপাশের বাসিন্দারাও কিছু টের পাননি। আরও পড়ুন: Pizza: খাবারের বদলে বিষ! থানের শপিং মলে বিক্রি হত মেয়াদ উর্ত্তীণ পিজা, দেখুন ভিডিয়ো

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)