Tamannaah Bhatia : 'জি কারদা'-এ তামান্নার অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য ভাইরাল, দেখুন ভিডিয়ো

'জি কারদা' (Jee Karda) ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তামান্না।

Socially Naikun Nessa|

নয়াদিল্লি : তামান্না ভাটিয়া আজকাল নানা কারণে শিরোনামে। একদিকে তার ওয়েব সিরিজ 'জি কারদা' মুক্তি পেয়েছে, অন্যদিকে অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় রয়েছেন তিনি।  'জি কারদা' (Jee Karda)  ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তামান্না। তিনি এই ওয়েব সিরিজে তাঁর নো-চুম্বনের নিয়ম ভেঙেছেন। এই সিরিজে তাঁকে টপলেস ভাবে অন্তরঙ্গ মুহূর্তে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে তাঁর এই অন্তরঙ্গ দৃশ্যে খুশি নন তাঁর অনুরাগীরা। পর্দায় এই সাহসী দৃশ্যে অভিনয় করার জন্য সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে ট্রোলড হচ্ছেন তিনি ।

'জি কারদা'-এর তামান্নার অনেকগুলি অন্তরঙ্গ দৃশ্য ইন্টারনেটে ভাইরাল হয়েছে। তাঁকে প্রথমবারের মতো এমন দৃশ্য করতে অভিনয় করতে দেখা গিয়েছে।

Watch Tamannaah Bhatia's Hot Scene:

Tamannaah Bhatia Hot Sex in Jee Karda (Scene 01)

by u/actressfacewash in actressfacewash

Raunchy Scene of Tamannaah Bhatia:

Tamanna Bhatia from Jee Karda

by u/benaughty619 in Actress_and_stuff

Tamannaah Bhatia's Bold Scene from Jee Karda:

Tamanna missionary sensual sex in Jee karda (60fps color corrected)

by u/Evil_pewdiepie in faptodesiactress

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)

শহর পেট্রল ডিজেল
View all
শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change