আগ্রা: তল্লাশি চালাতে গিয়ে একটি পরিবারের মহিলা সদস্যদের (Women) সঙ্গে চূড়ান্ত খারাপ ব্যবহার (Manhandles) করল এক পুলিশকর্মী (Policeman)। একজন মহিলাকে চড় (Slapped) মারার পাশাপাশি তাঁর জামাকাপড় (clothes) ছিঁড়ে (tore) দিয়ে চুল (hair) ধরেও টান দেয়। পাশবিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (UttarPradesh) আগ্রায় (Agra)।

পরে এই ঘটনার ভিডিয়ো (video) সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (viral) হতেই নিন্দার ঝড় উঠেছে। আগ্রার অতিরিক্ত পুলিশ কমিশনার বিকাশ কুমার অভিযুক্ত পুলিশকর্মীকেও সাসপেন্ড করেছেন। অন্যদিকে অভিযুক্ত পুলিশকর্মীও মহিলাদের বিরুদ্ধে পুলিশকর্মীদের উপর চড়াও হওয়ার অভিযোগ করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)