হায়দরাবাদ: দিনে দুপুরে আচমকা রাস্তা (Road) মাঝখান দিয়ে দুভাগ হয়ে গিয়ে তৈরি হল খাদ (Cave)। এর ফলে সেখানে দাঁড়িয়ে থাকা সবজি বিক্রেতার গাড়ি (Vegetable cart)-সহ একাধিক গাড়ি মাটির মধ্যে ঢুকে গিয়ে দারুণ ভাবে ক্ষতিগ্রস্ত (damages) হল। আতঙ্ক ছড়ালো স্থানীয় বাসিন্দাদের মধ্যেও। ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার (Telengana) হায়দরাবাদের (Hyderabad) ঘোশামহাল (Goshamahal) এলাকায়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন পুলিশ (police) ও গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশনের (Greater Hyderabad Municipal Corporation) আধিকারিকরা। পরে এই ঘটনার ভিডিয়ো (video) সোশ্যাল মিডিয়াতে (social media) পোস্ট হতেই ভাইরাল হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, জলের পাইপ (Waterline) পোঁতার কারণে এই ঘটনা ঘটেছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)