বাবা ছত্তিশগড় পুলিশের (Chhattisgarh Police) কনস্টেবল (constable) হিসেবে কর্মরত ছিলেন। গত বছর কর্মরত অবস্থায় একটি পথ দুর্ঘটনায় (road accident) মৃত্যু (death) হয় তাঁর। এরপরই তাঁর পাঁচ বছরের নাবালক পুত্রকে সহানুভূতি খাতিরে (compassionate grounds) চাকরি দেওয়ার তোড়জোড় শুরু করেন ছত্তিশগড় পুলিসের বড় কর্তারা। সেই অনুযায়ী বৃহস্পতিবার মায়ের সঙ্গে পুলিশ সুপারের অফিসে ওই পাঁচ বছরের ইউকেজি-র পড়ুয়াকে (five-year-old UKG student) শিশু কনস্টেবল (child constable) হিসেবে নিয়োগপত্র দেওয়া হয়।

সংবাদসংস্থা পিটিআই-এর টুইটার পেজে বৃহস্পতিবার বিকেলে নিয়োগপত্র দেওয়ার ভিডিয়ো পোস্ট হতেই ভাইরাল হয়েছে। মন ছুঁয়ে গেছে ভিডিয়োটি দেখা নেটিজেনদেরও। আরও পড়ুন: Mamata Banerjee Meets Naveen Patnaik: ভুবনেশ্বরে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের সঙ্গে বৈঠক মমতার, দেখুন ভিডিয়ো

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)