দুবাই: কথায় আছে 'উপরওয়ালা যবভি দেতে দেতা ছপ্পর ফাড়কে'। এই প্রবাদই সত্যি হল এক ভারতীয় গাড়ি চালকের (Indian driver) ক্ষেত্রে। সংযুক্ত আরব আমিরশাহীতে (Indian driver) খুব জনপ্রিয় লটারি সংস্থা এমিরেটস ড্র (Emirates Draw)-তে সেখানকার মুদ্রায় ১৫ মিলিয়ন দিরাম (15 million dirhams) জিতে (won) নিলেন ভারতীয় গাড়ি চালক অজয় ওগুলা (Ajay Ogula)। আরও পড়ুন: Subramanian Swamy: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হিন্দুত্ববাদী নন! ভিডিয়োতে দেখুন আরও কী বললেন সুব্রমনিয়ন স্বামী

আন্তর্জাতিক সংবাদ সংস্থা আইএএনএসের (IANS) টুইটার পেজ থেকে জানা গেছে, সংযুক্ত আরব আমিরশাহীর জনপ্রিয় লটারি সংস্থা এমিরেটস (Weekly) ড্র (draw)-এর একটি টিকিট কিনেছিলেন ভারতীয় গাড়িচালক অজয় ওগুলা। ফলাফল প্রকাশ পেতে দেখা যায়, ওগুলা ইএএসওয়াই৬ (EASY6)-এর গ্র্যান্ড প্রাইজ উইনার (Grand Prize winne) হয়ে ১৫ লক্ষ দিরাম অর্থাৎ ৩৩ কোটির বেশি টাকা (over INR 33 crore) বাড়ি নিয়ে গেছেন তিনি।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)