Shab-e Barat 2022 Wishes In Bengali: শব -ই বরাতের চাঁদ দেখে পবিত্র শাবান মাসের সূচনা হয়। আজ সন্ধ্যায় শাবান মাসের চাঁদ দেখা গেছে। শব-ই বরাত বা লাইলাতুল বরাত (Shab-e Barat 2022 Wishes) হল ক্ষমা চাওয়ার রাত। এই বিশেষ রাতে মহান আল্লাহর দরবারে নামাজ আদায় করে আপনার জীবনের নানা কৃতকর্মের জন্য যে পাপ হয়েছে তা থেকে মুক্তি পাওয়ার জন্য ক্ষমা চেয়ে নিন। এই বিশেষদিনে বান্দাবান্দিদের শূন্য হাতে ফেরানো হবে না, এমনটাই মনে করা হয়। ইবাদতের রাত, যতক্ষণ পারেন নামাজ পড়ুন,  দোয়া করুন।

গহীন কবরবাসী হয়ে যাওয়া প্রিয়জনদের  জন্য আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা রাত হল এই শব-ই বরাতের রাত। এই বিশেষ পবিত্র রাতে প্রিয়জনদের শেয়ার করুন শব-ই বরাতের শুভেচ্ছা।

Shab-e Barat (File Photo)
Shab-e Barat (File Photo)
Shab-e Barat (File Photo)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)