লখনউ: রাস্তার (Road) উপর বন্ধুদের (friend) নিয়ে জন্মদিন (Birthday) পালন (Celebrates) করেছিল। আনন্দ উৎসবের জেরে নোংরা হয়ে গেছিল চারিদিক। বিষয়টি দেখার পরেই ওই যুবককে নিয়ে এসে রাস্তার নোংরা (Dirt) পরিষ্কার (Clean) করাল পুলিশ। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) রাজধানী লখনউে (Lucknow) ঘটা এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়েছে। পুলিশের প্রশংসায় মেতে উঠেছেন নেটিজেনদের বড় অংশ।

ঘটনাটির সূত্রপাত হয় শুক্রবার মধ্যরাতে। লখনউের ১০৯০ নম্বর গলিতে এক বন্ধুর জন্মদিন উপলক্ষ্যে হাজির হয় কিছু যুবক। কেক কাটার পর নিজেদের মধ্যে ছোঁড়াছুঁড়ি করে। এর ফলে নোংরা হয় চারিদিক। পুরো বিষয়টি নজরে পড়েছিল ওই এলাকায় দায়িত্বরত এক পুলিশকর্মীর। এরপর তিনিই ওই যুবকদের রাস্তা পরিষ্কার করতে বাধ্য করেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)