আগরতলা: ত্রিপুরায় বিধানসভা নির্বাচন (Tripura Assembly election 2023) রয়েছে আগামী ১৬ ফেব্রুয়ারি। সেই উপলক্ষে উত্তর-পূর্বের ভারতের (North-East India) এই রাজ্যের বিভিন্ন প্রান্তে জোরকদমে প্রচার চালাচ্ছেন বিজেপির (BJP) কেন্দ্রীয় ও বিভিন্ন রাজ্যের প্রভাবশালী নেতা-নেত্রীরা। দলীয় প্রার্থীদের জন্য প্রচারের উদ্দেশ্যে সম্প্রতি সেখানে গিয়ে উপস্থিত হয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (UttarPradesh Chief Minister Yogi Adityanath)।

বুধবার ত্রিপুরার আগরতলা-সহ বিভিন্ন জায়গায় দলীয় প্রার্থীদের সমর্থনে বেশ কয়েকটি কর্মসূচীতে যোগ দেন যোগী। এর ফাঁকেই উপস্থিত হয়ে যান আগরতলায় (Agartala) অবস্থিত গোরক্ষনাথ মন্দিরে (Gorakhnath Temple)। সেখানে বেশ কিছুক্ষণ পুজো ও প্রার্থনা (prayers) দেওয়ার পর ফের দলীয় কর্মসূচীতে যোগ দেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)