কর্ণাটকে ক্ষমতা হারিয়ে দক্ষিণ ভারতে বিজেপির শূন্যতা। তবে দক্ষিণ ভারত নিয়ে আশা ছাড়ছে না পদ্ম শিবির। তামিলনাড়ুতে সেভাবে সুবিধা করতে না পারলেও সেখানের দাপুটে নেতা তথা দলের রাজ্য সভাপতি কে আন্নামালাইকে বড় পুরস্কার দিল বিজেপি। তামিলনাড়ুতে শূন্য থাকলেও দলের রাজ্য সভাপতি কে আন্নামালাইকে রাজ্যসভায় পাঠাচ্ছে পদ্মশিবির। রাজস্থান থেকে আন্নামালাইকে জিতিয়ে আনছে বিজেপি।

বিতর্কিত হলেও স্ট্য়ালিনের রাজ্যে মাঠে নেমে দারুণ লড়াইয়ের জন্য অমিত শাহ-জেপি নাড্ডার খুব পছন্দের পাত্র আন্নামালাই। যদিও তামিলনাড়ুর বিজেপির একাংশ তাঁর বিরুদ্ধে ক্ষুব্ধ। আন্নামালাইয়ের কিছু বিতর্কিত মন্তব্যে দলের ভাবমূর্তিতেও আঘাত লেগেছে।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)