প্রয়াত রতন টাটা (Ratan Tata)। শিল্পপতির মৃত্যুর শোকে মূহ্যমান প্রায় গোটা দেশ। রতন টাটার মৃত্যুতে খন শোকজ্ঞাপন করছেনএকের পর এক মানুষ, সেই সময় শোকসন্তপ্ত বার্তা শেয়ার করলেন বিজেপি নেতা এল কে আডবাণী (LK Advani)। বর্ষীয়ান বিজেপি নেতা নিজের শোক বার্তায় বলেন, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রতন টাটার সঙ্গে তাঁর শেষবারের মত যোগাযোগ হয়। ওই সময় ভারত সরকারের তরফে যে ভারতরত্ন সম্মান দেওয়া হয়। তার প্রশংসা করে তাঁকে চিঠি পাঠান রতন টাটা। রতন টাটার মনের উদারতা এবং ভালবাসা প্রত্যেকের যেমন প্রিয় ছিল, তেমনি সবার মনে গেঁথে থাকবে বলেও মনে করেন লালকৃষ্ণ আডবাণী।

আরও পড়ুন: Ratan Tata Passes Away:রতন টাটার মৃত্যুর খবর শুনে জার্মানিতে কনসার্ট বন্ধ করে দিলেন গায়ক দিলজিৎ দোসাঞ্জ (দেখুন ভিডিও)

রতন টাটার সম্মানে কী লিখলেন এল কে আডবাণী দেখুন...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)