আগামী ৩১ মার্চ দেশের চার রাজ্যে ৮টি রাজ্যসভা আসনে উপনির্বাচন হতে চলেছে। কেরল ও অসমে দুটি করে, হিমাচলপ্রদেশ, নাগাল্যান্ড, ত্রিপুরায়, নাগাল্যান্ডে একটি করে ফাঁকা হওয়া রাজ্যসভা আসনে ভোট হবে। পাশাপাশি ৯ এপ্রিল পঞ্জাবের পাঁচটা রাজ্যসভা আসন খালি হবে । এর মধ্যে অসম, ত্রিপুরা সহ চার রাজ্যে রাজ্যসভার আসনে প্রার্থীদের নাম ঘোষণা করল বিজেপি।

ত্রিপুরায় মানিক সাহা, পবিত্র মার্গারিটা অসমে, হিমাচলপ্রদেশে লিরান্দার কুমার, এস ফাংনন-কে নাগাল্যান্ড থেকে রাজ্যসভায় মনোনয়ন দিল বিজেপি। অসমের অন্য একটি আসনে শরিক দল ইউপিপিএল-কে দিল বিজেপি। যে আসনে প্রার্থী হলেন ইউপিপিএল সভাপতি প্রমোদ বোরো। আরও পড়ুন: Covid-19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ২ হাজার ৭৫ জন, একই সময়ে মৃত্যু ৭১ জনের

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)