শুক্রবার সকালে দিল্লির একটি হাসপাতালে ৬৭ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিজেপি নেতা প্রভাত  ঝা।বিজেপির বর্ষীয়ান নেতা, প্রাক্তন রাজ্যসভার সাংসদ এবং মধ্যপ্রদেশ বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি প্রভাত ঝা-এর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব, উত্তরাখন্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি সহ একাধিক নেতৃবৃন্দ। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ পরে এক্স হ্যান্ডলে একটি বার্তা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি লেখেন- প্রবীণ বিজেপি নেতা ও প্রাক্তন সাংসদ প্রভাত ঝা-এর মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তার কাজের ধরন এবং সংগঠনকে শক্তিশালী করার জন্য তিনি কীভাবে সক্রিয় ভূমিকা পালন করেছেন তা আমি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করেছি। জনসেবামূলক কাজের পাশাপাশি তিনি সাংবাদিকতা ও লেখালেখির ক্ষেত্রেও অমূল্য অবদান রাখেন। শোকের এই মুহূর্তে তার পরিবার ও ভক্তদের প্রতি আমার সমবেদনা। ওম শান্তি!

৪ জুন, ১৯৫৭-সালে বিহারের দারভাঙ্গা জেলার হরিহরপুরে জন্মগ্রহণ করেছিলেন প্রকাশ ঝা। তিনি ৮মে, ২০১০ থেকে ১৫ ডিসেম্বর, ২০১২ পর্যন্ত মধ্যপ্রদেশ বিজেপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি এপ্রিল ২০০৮ সালে মধ্যপ্রদেশ থেকে রাজ্যসভার সদস্য নির্বাচিত হন।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)