ধারওয়াদ: আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে সাজো সাজো রব কর্নাটকে। বিভিন্ন রাজনৈতিক দলগুলি নির্বাচনে লড়াইয়ের জন্য সবরকম প্রস্তুতিতে নিতে ব্যস্ত রয়েছে। অন্যদিকে বিজেপিও ঘুঁটি সাজাচ্ছে কীভাবে এই রাজ্যে ক্ষমতা ধরে রাখা যায় তার জন্য।

এর মাঝে শনিবার কর্নাটকের (Karnataka) ধারওয়াদ (Dharwad) এলাকার একটি জায়গায়, দলীয় প্রার্থীর হয়ে প্রচারে নেমে একটি বাড়ির দেওয়ালে পদ্মফুলে রং করতে (party's symbol lotus) দেখা গেল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহকে (Union Home Minister and BJP leader Amit Shah)। দলের কর্মী-সমর্থকদের অনুপ্রাণিত করতে তিনি এই পদক্ষেপ নিয়েছেন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)