২০২৯ সালের লোকসভা নির্বাচনে মোদির থেকে টাকা নিয়ে রাহুল গান্ধী কংগ্রেসের আসন কমিয়ে ছিলেন বলে চাঞ্চল্যকর অভিযোগ করলেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি (AIMIM Chief Asaduddin Owaisi)। শুক্রবার তেলাঙ্গানার (Telangana) হায়দরাবাদের (Hyderabad) একটি নির্বাচনী জনসভা বক্তব্য রাখতে গিয়ে এই অভিযোগ করেন মিমের স্থানীয় সাংসদ।

ওয়ানাডের কংগ্রেস সাংসদকে আক্রমণ করে তিনি বলেন, "রাহুল গান্ধী (Rahul Gandhi) সভাপতি (president) হিসেবে ৫৪০টি লোকসভা আসনে (Lok Sabha seats) লড়ে ৫০টি আসনে নেমে আসেন। কেউ তাঁকে প্রশ্ন করেন না আপনি কত টাকা (money) নিয়েছেন? মোদির (Modi) কাছ থেকে কত টাকা নিয়েছেন? আপনি কোনও উত্তর পাবেন না।" আরও পড়ুন: Chaibasa IED Blast: ছত্তিশগড়ের পর ঝাড়খণ্ড, আইইডি বিস্ফোরণে শহিদ CRPF জওয়ান

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)