প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ মহারাষ্ট্রে ১১২০০ কোটি টাকারও বেশি মূল্যের বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন এবং ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সেগুলো জাতির উদ্দেশে উৎসর্গ করেছেন । পুনের উদ্বোধন করা প্রকল্পগুলি সম্পর্কে বলতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন যে এই প্রকল্পগুলি নগরের উন্নয়নকে আরো ত্বরান্বিত করবে এবং জনগণের জন্য 'জীবনযাত্রাকে আরও সহজ করে তুলবে। নিজের বক্তব্য বলার সময়   তিনি মহারাষ্ট্রে বড় প্রকল্পগুলি আটকে দেওয়ার জন্য পূর্ববর্তী সরকারগুলিকে আক্রমণ করেছিলেন। এছাড়া সোলাপুর বিমানবন্দরের পুনর্গঠন সম্পর্কে বলতে গিয়ে, তিনি বলেন যে এই অঞ্চলে এই বিমানবন্দর উল্লেখযোগ্যভাবে জনসংযোগ বাড়াবে এবং পর্যটনকে উত্সাহিত করবে, বিশেষ করে পন্ধরপুরের ধর্মীয় পর্যটনকে।

সোলাপুর বিমানবন্দরের টার্মিনাল ভবনটি বার্ষিক ৪ লক্ষেরও বেশি যাত্রীদের পরিষেবা দেওয়ার জন্য সংস্কার করা হয়েছে। প্রধানমন্ত্রী আজ বিডকিন শিল্প এলাকারও (Bidkin Industrial Area) উদ্বোধন করেন, যা সরকারের জাতীয় শিল্প করিডোর উন্নয়ন কর্মসূচির অধীনে ৭৮৫৫ একর বিস্তৃত একটি রূপান্তরমূলক প্রকল্প। ভারতের ছত্রপতি সম্ভাজিনগর শহর থেকে যা ২০ কিমি দক্ষিণে অবস্থিত। প্রকল্প সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, এটি বিপুল বিনিয়োগকে আকর্ষণ করবে এবং এলাকায় হাজার হাজার কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবে। মহারাষ্ট্রের গভর্নর সি.পি. রাধাকৃষ্ণন, কেন্দ্রীয় মন্ত্রী মুরলিধর মহোল, মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নভিস এবং অজিত পাওয়ার এবং অন্যান্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)