গুজরাট বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের মানুষের পাশে থাকার বার্তা দিতে ঝাঁপিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। নিজের রাজ্যে ভোটে জিততে প্রচারে কোনও খামতি রাখছেন না মোদী। একগুচ্ছ উদ্বোধন, শিলান্যাসের পর এবার মানুষের সঙ্গে মিশতে মেট্রোয় উঠে পড়লেন প্রধানমন্ত্রী মোদী। তার আগে আমেদাবাদে অন্য একটি মেট্রো প্রকল্পের উদ্বোধন করলেন মোদী।

আমেদাবাদের কালুপুর স্টেশন থেকে দূরদর্শন কেন্দ্র পর্যন্ত মেট্রোতে উঠে সাধারণ মানুষের সঙ্গে কথা বললেন মোদী। প্রধানমন্ত্রীর সঙ্গে মেট্রোতে ছিলেন গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল। গতকালই, আমেদাবাদে নিজের নামাঙ্কিত স্টেডিয়ামে জাতীয় গেমসের উদ্বোধন করেন মোদী। আরও পড়ুন-সুরাটে রিভার্স ব্যাংক অফ ইন্ডিয়া লেখা ২৫ কোটির জাল নোট উদ্ধার

দেখুন মোদীর মেট্রো সফর

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)