চেন্নাই, ২৫ মেঃ ট্রাকের সঙ্গে বেসরকারি বাসের জোর সংঘর্ষ। বৃহস্পতিবার তামিলনাড়ুর শ্রী পেরুমবুদুরে যাত্রী বোঝাই বাস এবং ট্রাকের ধাক্কায় (Tamil Nadu Road Accident) আহত হয়েছেন অন্ততপক্ষে ৩০ জন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং অ্যাম্বুলেন্স। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। দুর্ঘটনার পর এক ঘণ্টারও বেশি সময় ধরে চেন্নাই-বেঙ্গালুরু জাতীয় সড়কে যান চলাচল বন্ধ রাখা হয়েছিল। ট্রাক চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

#Chennai: At least 30 people were injured after a truck rammed into a private bus at Sri Perumbudur in Tamil Nadu.

The traffic at the Chennai-Bengaluru national highway went out of gear for more than an hour following the accident. An FIR has been registered against the truck… pic.twitter.com/ogQLwjbjCD

— IANS (@ians_india) May 25, 2023

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)