আজ নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫-তম শুভ জন্মবার্ষিকী। বছরজুড়ে পালিত হবে নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্মবার্ষিকী (Subhas Chandra Bose 125th Birth Anniversary)। স্বাধীনতা আন্দোলনের এক অন্যতম নাম নেতাজী সুভাষ চন্দ্র বসু । ওড়িশার কটক শহরে ১৮৯৭ সালের ২৩ জানুয়ারি জন্মগ্রহন করেন তিনি। ছোট থেকেই তাঁর জীবন, আদর্শে দেশপ্রেমের ভাব ফুটে ওঠে। বাঙালি আর ইংরেজি-সংস্কৃতির চিরাচরিত দ্বন্দ্ব সুভাষকে একটু একটু করে আঘাত করত। তাঁর ধারণায় সারাজীবন তার মধ্যে বদ্ধমূল ছিলেন। বিশ্বের যে প্রান্তেই গিয়েছেন, নিজেকে ভারতীয় কিংবা বাঙালি হিসেবে পরিচয় দিতে এতটুকু দ্বিধা ছিলো না তাঁর। এই দিনটিকে স্বাগত জানিয়ে 'লেটেস্টলি বাংলা' (LatestLY Bangla) আপনাদের জন্য সাজিয়ে এনেছে শুভেচ্ছা-পত্র (Wish Card)।

নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫-তম জন্মবার্ষিকীতে তাঁর উক্তিগুলি আপনার পরিবার, বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনদের মধ্যে পাঠিয়ে দিন এই বাংলা Wishes, Facebook Greetings, WhatsApp Status, এবং SMS এর মাধ্যমে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)